PEEK ফিলামেন্ট এবং কৈশিক

- 2021-11-22-

পিক ফিলামেন্ট এবং কৈশিক


PEEK ফিলামেন্ট আমদানি করা এক্সট্রুশন সরঞ্জাম দিয়ে এক্সট্রুড করা হয় এবং পণ্যের কাঁচামাল Vigers PEEK450G থেকে বিশুদ্ধ রজন আমদানি করা হয়। PEEK ফিলামেন্টগুলির একটি স্বাভাবিক কাজের তাপমাত্রা 260 ডিগ্রি এবং জারা প্রতিরোধ ক্ষমতা রয়েছে। এগুলি দীর্ঘ সময়ের জন্য দ্রাবকগুলিতে ব্যবহার করা যেতে পারে। যেহেতু PEEK ফিলামেন্টগুলি হাইড্রোলাইসিস প্রতিরোধী, সেগুলি উচ্চ-তাপমাত্রার বাষ্পে পরিষ্কার এবং জীবাণুমুক্ত করা যেতে পারে। PEEK ফিলামেন্ট হল একটি পরিবেশ বান্ধব উপাদান, ইউএস এফডিএ খাদ্য স্যানিটেশন প্রয়োজনীয়তার সাথে সঙ্গতিপূর্ণ, এবং নিজেই শিখা-প্রতিরোধী, এবং এর বিস্তৃত পরিসর রয়েছে।

 

GZ IDEAL এর নির্দিষ্ট স্পেসিফিকেশন নিম্নরূপ:

পিক ফিলামেন্ট:Ф0.25 মিমি,Ф0.5 মিমি,Ф1.0 মিমি,Ф1.5 মিমি,Ф1.75 মিমি,Ф2.0 মিমি,Ф2.5 মিমি,Ф3.0 মিমি,Ф4.0 মিমি, ইত্যাদি

 

এর বৈশিষ্ট্যগুলি নিম্নরূপ:

 

এটি 30% কার্বন ফাইবার এবং PTFE রজন যোগ করে উত্পাদিত হয় যাতে গ্রাফাইটের স্লাইডিং বৈশিষ্ট্যগুলির সাথে PEEK এর ভিত্তি উপাদান হিসাবে মেলে। এটি উচ্চ স্লাইডিং কর্মক্ষমতা স্তর উন্নত করেছে এবং এটি একটি "বিয়ারিং গ্রেড "পিক উপাদান" (রঙ: কালো)। এতে উচ্চতর ঘর্ষণ বৈশিষ্ট্য রয়েছে (নিম্ন ঘর্ষণ, দীর্ঘমেয়াদী পরিধান প্রতিরোধের, এবং চাপ-গতির ক্ষমতা), অ্যাপ্লিকেশনের জন্য খুব উপযুক্ত যে পরিধান প্রবণ হয়.

 

PEEK পারমাণবিক শিল্প, রাসায়নিক শিল্প, মহাকাশ, অটোমোবাইল উত্পাদন, ইলেকট্রনিক যন্ত্রপাতি, যান্ত্রিক যন্ত্র, চিকিৎসা এবং খাদ্য প্রক্রিয়াকরণ এবং অন্যান্য ক্ষেত্রে বিশেষত চমৎকার তাপ প্রতিরোধের একটি থার্মোপ্লাস্টিক রজন হিসাবে ব্যবহৃত হয়। এটি উচ্চ-কর্মক্ষমতা যৌগিক উপকরণগুলির জন্য একটি ম্যাট্রিক্স উপাদান হিসাবে ব্যবহার করা যেতে পারে। বহুল ব্যবহৃত.

 

Polyetheretherketone, ইংরেজি নাম polyetheretherketone (PEEK হিসাবে উল্লেখ করা হয়), একটি রৈখিক সুগন্ধযুক্ত পলিমার যৌগ যা অণুর প্রধান শৃঙ্খলে চেইন লিঙ্ক ধারণ করে। এর উপাদান একক হল অক্সিজেন-পি-ফিনিলিন-অক্সি-কার্বনিল-পি-ফেনিলিন, যা আধা-ক্রিস্টালাইন, থার্মোপ্লাস্টিক। এটি চমৎকার যান্ত্রিক বৈশিষ্ট্য এবং স্ফটিকতা সহ একটি থার্মোপ্লাস্টিক রজন। এটা চমৎকার তাপ প্রতিরোধের, ক্লান্তি প্রতিরোধের, প্রভাব প্রতিরোধের, এবং হামাগুড়ি প্রতিরোধের আছে. রাসায়নিক প্রতিরোধ ঘনীভূত সালফিউরিক অ্যাসিড ছাড়া অন্য ব্যবহার করা যেতে পারে। এটি বিশুদ্ধ এবং গ্যাস ধাতব আয়ন কম নির্গত হয়। উপাদান. উপরন্তু, ঢালাই করা যেতে পারে যে উপকরণ ব্যাপকভাবে ব্যবহৃত হয়।

 

PEEK এর চমৎকার পারফরম্যান্স রয়েছে এবং এর প্রয়োগ ক্ষেত্রগুলি দেশীয় অ্যাপ্লিকেশন গবেষণার সাথে আরও বিস্তৃত হবে। বর্তমানে, Chongqing Niu73 নিউ মেটেরিয়াল রিসার্চ সেন্টারটি বিশেষভাবে চীনে প্রয়োগের ক্ষেত্রে PEEK-এর গবেষণায় বিশেষীকরণের জন্য প্রতিষ্ঠিত হয়েছে। গবেষণা কেন্দ্রটি চংকিং পৌর সরকারের সকল স্তরের নেতৃত্বে এবং তত্ত্বাবধানে প্রতিষ্ঠিত হয়েছিল। এটি অটোমোবাইল, ইলেকট্রনিক্স এবং বৈদ্যুতিক যন্ত্রপাতি এবং পরিবহনের ক্ষেত্রে গবেষণার জন্য প্রতিশ্রুতিবদ্ধ এবং চীনে বর্তমান প্রয়োগ গবেষণার অগ্রভাগে রয়েছে।

 

আমাদের কোম্পানি PEEK শীট, PEEK রড, PEEK পাইপ, PEEK ফিলামেন্ট, PEEK স্ট্যান্ডার্ড পার্টস এবং PEEK নন-স্ট্যান্ডার্ড পার্টস প্রদান করে। আমাদের কোম্পানি কাস্টমাইজড প্রসেসিং পরিষেবাও প্রদান করে।