অ্যান্টি-স্ট্যাটিক পিক বোর্ড এবং সাধারণ পিক বোর্ডের মধ্যে পার্থক্য কী?

- 2021-11-02-

অ্যান্টি-স্ট্যাটিক পিক বোর্ড এবং সাধারণ পিক বোর্ডের মধ্যে পার্থক্য কী?

 

অ্যান্টি-স্ট্যাটিক পিক বোর্ডের কর্মক্ষমতা বৈশিষ্ট্য: উচ্চ শক্তি এবং অনমনীয়তা, ইলেক্ট্রোস্ট্যাটিক পরিবাহিতা, চমৎকার মাত্রিক স্থিতিশীলতা, 250 পর্যন্ত অবিচ্ছিন্ন কাজের তাপমাত্রা°সি, অ-দাহনীয় (UL 94 V0), কার্বন ফাইবার, গ্রাফাইট এবং PTFE দিয়ে ভরা, কম ঘর্ষণ সহগ, পরিধান প্রতিরোধ এবং স্ব-তৈলাক্তকরণ, অ্যান্টি-স্ট্যাটিক গ্রেড, প্রতিরোধ ক্ষমতা 10^6-10^9Ωসেমি, ভাল স্ট্যাটিক চার্জ জমে প্রতিরোধ.

 

অ্যান্টি-স্ট্যাটিক পিক বোর্ড এবং সাধারণ পিক বোর্ডের মধ্যে পার্থক্য কী?

 

অ্যান্টি-স্ট্যাটিক পিক বোর্ড এবং পরিবাহী পিক বোর্ডের বৈশিষ্ট্যগুলি কী কী? পরিবাহী প্লাস্টিক এবং অ্যান্টি-স্ট্যাটিক প্লাস্টিকের বিভিন্ন প্রতিরোধের মান রয়েছে। পরিবাহী প্লাস্টিকের প্রতিরোধের মান হল 3য় শক্তি থেকে 6 তম শক্তি পর্যন্ত এবং অ্যান্টিস্ট্যাটিক প্লাস্টিকের প্রতিরোধের মান হল 9ম শক্তি থেকে 12ম শক্তি পর্যন্ত।

 

1. পরিবাহী প্লাস্টিক কার্যকরভাবে স্ট্যাটিক বিদ্যুৎ স্রাব এবং চার্জিং এড়াতে হয়;

 

2. অ্যান্টি-স্ট্যাটিক প্লাস্টিক হল চার্জ আয়ন তৈরি রোধ করা এবং ঘর্ষণ দ্বারা চার্জ করা কঠিন।

 

সাধারণ PEEK বোর্ড বাতাসে একটি খুব উচ্চ কাজের তাপমাত্রা (260 ডিগ্রিতে অবিচ্ছিন্নভাবে কাজ করতে পারে এবং অল্প সময়ের মধ্যে 310 ডিগ্রিতে পৌঁছতে পারে), যান্ত্রিক শক্তি, উচ্চ অনমনীয়তা এবং কঠোরতা, উচ্চ তাপমাত্রা প্রতিরোধ, চমৎকার রাসায়নিক প্রতিরোধ এবং হাইড্রোলাইসিস প্রতিরোধের অনুমতি দেয়। এবং চমৎকার পরিধান প্রতিরোধের এবং ঘর্ষণ কর্মক্ষমতা, অত্যন্ত উচ্চ ক্রীপ শক্তি, চমৎকার মাত্রিক স্থায়িত্ব, অসামান্য UV প্রতিরোধ, উচ্চ-শক্তি বিকিরণের চমৎকার প্রতিরোধ, সহজাতভাবে কম দাহ্যতা, এবং দহনের সময় কম ধোঁয়া।

 

অ্যাপ্লিকেশন: PEEK বোর্ড মহাকাশ, চিকিৎসা, ফার্মাসিউটিক্যাল এবং খাদ্য প্রক্রিয়াকরণ শিল্পে ব্যাপকভাবে ব্যবহৃত হয়, যেমন স্যাটেলাইটের গ্যাস বিশ্লেষক কাঠামোগত অংশ, তাপ এক্সচেঞ্জার ব্লেড; এর উচ্চতর ঘর্ষণ কর্মক্ষমতার কারণে, এটি ঘর্ষণ অ্যাপ্লিকেশনের ক্ষেত্রে একটি আদর্শ উপাদান হয়ে উঠেছে, যেমন স্লিভ বিয়ারিং, স্লাইডিং বিয়ারিং, ভালভ সিট, সিলিং রিং, পাম্প পরিধান রিং ইত্যাদি।

 

আমাদের পিক রডগুলির ব্যাস 6-200 মিমি থেকে স্থিতিশীল গুণমান, চমৎকার মূল্য, সমৃদ্ধ রং, সহজ প্রক্রিয়াকরণ এবং গঠন সহ, এবং গ্রাহকের প্রয়োজনীয়তা অনুযায়ী কাস্টমাইজ করা যেতে পারে, যা বিভিন্ন পণ্যের জন্য গ্রাহকদের প্রয়োজনীয়তা পূরণ করতে পারে।