উঁকি দেওয়ার উপাদান কতটা কঠিন?

- 2021-10-04-

উঁকি উপাদান কত কঠিন?

 

PEEK উপাদানের কঠোরতা নির্ভর করে এটি খাঁটি উপাদান বা গ্লাস ফাইবার বা অন্যান্য সংযোজন কিনা তার উপর। সাধারণত, বিশুদ্ধ PEEK উপাদানের শোর ডি সাধারণত 88 হয়, এবং গ্লাস ফাইবার দ্বারা শক্তিশালী PEEK উপাদানটি সাধারণত শোর ডি 89 হয় এবং কার্বন ফাইবার দ্বারা শক্তিশালী PEEK উপাদানটি সাধারণত Shaw D91 হয়। কিন্তু বিভিন্ন স্ফটিকতার সেই সময়ে ভিন্ন কঠোরতা থাকবে।

 

 

 

PEEK (পলিথার ইথার কেটোন) উপাদানটি একটি বিশেষ প্রকৌশল প্লাস্টিক যা চমৎকার পারফরম্যান্স সহ। অন্যান্য বিশেষ ইঞ্জিনিয়ারিং প্লাস্টিকের সাথে তুলনা করে, এর অনেক উল্লেখযোগ্য সুবিধা রয়েছে, যেমন উচ্চ তাপমাত্রা প্রতিরোধ, চমৎকার যান্ত্রিক বৈশিষ্ট্য, ভাল স্ব-তৈলাক্ততা, রাসায়নিক প্রতিরোধ, শিখা প্রতিরোধ, খোসা প্রতিরোধ, বিকিরণ প্রতিরোধ, স্থিতিশীল নিরোধক, হাইড্রোলাইসিস প্রতিরোধ এবং সহজ প্রক্রিয়াকরণ।

 

 

 

GZ IDEAL বিশেষ ইঞ্জিনিয়ারিং প্লাস্টিক প্রোফাইল যেমন PEEK, PI, PPS, PPSU, PEI এর এক্সট্রুশন মোল্ডিং এবং যন্ত্রাংশ প্রক্রিয়াকরণের জন্য প্রতিশ্রুতিবদ্ধ এবং বিভিন্ন শিল্পের জন্য বিশেষ ইঞ্জিনিয়ারিং প্লাস্টিক প্রোফাইল এবং যন্ত্রাংশগুলির বিকাশ, নকশা এবং উত্পাদনের জন্য সমন্বিত সমাধান প্রদান করে। কোম্পানিটি বেশ কয়েকটি প্রোফাইল এক্সট্রুশন উত্পাদন লাইন উত্পাদন করেছে। পিক রড, পিক প্লেট, পিক পাইপ, পিক শীট, পিক প্রোফাইল, পিপিএস রড এবং টিউবগুলি স্বাধীনভাবে এবং ব্যাচে তৈরি করা যেতে পারে।