উঁকি উপকরণ রং কি?

- 2021-09-15-

উঁকি উপকরণ রং কি?

 

খাঁটি পিকের রঙ সাধারণত হালকা হলুদ, পরিবর্তিত (কার্বন ফাইবার, গ্রাফাইট) পিক সাধারণত কালো, সিরামিকের সাথে উঁকি সাধারণত সাদা, এবং কাচের ফাইবারের সাথে উঁকি সাধারণত বাদামী।


পিকের বিভিন্ন গ্রেডের বৈশিষ্ট্য

 

বিশুদ্ধ উঁকি, বিশুদ্ধ পলিথার ইথার কিটোন রজন কাঁচামাল হিসাবে ব্যবহার করে, এর ভাল শক্ততা এবং ভাল প্রভাব প্রতিরোধ ক্ষমতা রয়েছে।

কার্বন ফাইবার যোগ করা পিইকে ভাল ঘর্ষণ এবং যান্ত্রিক বৈশিষ্ট্য রয়েছে, তাই এটি পরিধান-প্রতিরোধী অ্যাপ্লিকেশনগুলির জন্য খুব উপযুক্ত।

 

সিরামিক পিক, কম জল শোষণ, বিকৃত করা সহজ নয়, অনেক উচ্চতর যান্ত্রিক বৈশিষ্ট্য রয়েছে যেমন উচ্চ তাপমাত্রা প্রভাব প্রতিরোধের, প্রক্রিয়াকরণ প্রতিরোধের, ঘর্ষণ প্রতিরোধের ইত্যাদি।

 

গ্লাস ফাইবার উঁকি দিয়ে, এটি শক্তিশালী অনমনীয়তা, লত প্রতিরোধ, ভাল মাত্রিক স্থায়িত্ব, এবং কিছু কাঠামোগত অংশ তৈরির জন্য আরো উপযুক্ত।

 

জিজেড আইডিয়াল বহু বছর ধরে পিইকের ক্ষেত্রে প্রতিশ্রুতিবদ্ধ, এবং এক্সট্রুশন ছাঁচনির্মাণ, ইনজেকশন ছাঁচনির্মাণ, কম্প্রেশন ছাঁচনির্মাণ এবং মেশিনিং ছাঁচনির্মাণের মতো বিভিন্ন ছাঁচনির্মাণ প্রক্রিয়া সম্পাদন করতে পারে। গ্রাহকের অঙ্কন এবং বা নমুনার প্রয়োজনীয়তা অনুসারে, ইনজেকশন এবং কম্প্রেশন ছাঁচগুলি বিকাশ এবং তৈরি করুন এবং বিভিন্ন স্পেসিফিকেশন এবং বিস্তৃত ব্যবহার সহ PEEK অংশ এবং সমাপ্ত পণ্যগুলি কাস্টমাইজ করুন। PEEK উপকরণ সম্পর্কে আরও জানতে, পরামর্শ করতে স্বাগতম।