স্বচ্ছ প্লাস্টিক পণ্যের বৈশিষ্ট্য

- 2021-07-28-

আমরা প্রায়ই স্বচ্ছ চিকিৎসা যন্ত্রপাতি আনুষাঙ্গিক, স্বচ্ছ হোম অ্যাপ্লায়েন্স হাউজিং, স্বচ্ছ প্রসাধনী প্যাকেজিং উপকরণ ইত্যাদি আমাদের জীবনে দেখতে পাই। আমি প্রায়শই ভাবি যে এগুলি কীভাবে তৈরি হয়, সেগুলি স্বচ্ছ কাঁচামাল দিয়ে তৈরি কিনা বা কোনও বিশেষ চিকিত্সা আছে?

1. স্বচ্ছ প্লাস্টিক পণ্যের বৈশিষ্ট্য
1. হালকা ওজন, প্লাস্টিকের ঘনত্ব 1.2 গ্রাম/মি 2, কঠিন সহনশীলতা বোর্ড ওজনে হালকা, যা কাচের একই বেধের 1/2 ওজন, এবং নিরাপদ এবং প্রভাব প্রতিরোধী। এই বোর্ডের ব্যবহার কেবল নির্মাণ ব্যয় কমাতে পারে না, জনশক্তিও বাঁচাতে পারে।
2. হাই লাইট ট্রান্সমিট্যান্স, সলিড এন্ডুরেন্স বোর্ডের 88%হাই লাইট ট্রান্সমিট্যান্স রয়েছে, যা কাচের লাইট ট্রান্সমিট্যান্সের কাছাকাছি, এবং এটি একটি ভাল আলোর উপাদান।
3. আবহাওয়া প্রতিরোধ, কঠিন সহনশীলতা বোর্ড -40 ° C থেকে 120 ° C এর পরিসরে বিভিন্ন শারীরিক সূচকের স্থিতিশীলতা বজায় রাখতে পারে।

4. বিরোধী-ঘনীভবন কর্মক্ষমতা: যখন বাইরের তাপমাত্রা 0 ° C, অভ্যন্তরীণ তাপমাত্রা 23 ° C, এবং অভ্যন্তরীণ আপেক্ষিক আর্দ্রতা 80%এর চেয়ে কম, উপাদানটির ভিতরের পৃষ্ঠটি ঘনীভূত হয় না।

2. স্বচ্ছ প্লাস্টিক পণ্যের জন্য প্লাস্টিকের ছাঁচ প্রক্রিয়াকরণ
স্বচ্ছ পণ্য প্রক্রিয়াকরণের জন্য ছাঁচগুলি খুব চাহিদা, এবং ছাঁচগুলি অবশ্যই পালিশ করা উচিত। নিচের ছবিটি হল স্বচ্ছ আলগা পাউডার বক্সের ছাঁচ যা আমরা তৈরি করেছি। চকচকে ছাঁচটি আয়নায় দেখতে ব্যবহার করা যেতে পারে। স্বচ্ছ পণ্যের জন্য ছাঁচ প্রক্রিয়াকরণ নির্ণায়ক। ভূমিকা.
স্বচ্ছ প্লাস্টিক পণ্য ব্যাপকভাবে ব্যবহৃত হয় এবং আমাদের দৈনন্দিন জীবনে সর্বত্র দেখা যায়, যেমন: ইলেকট্রনিক পণ্য, চিকিৎসা সরঞ্জাম, নিরাপত্তা পণ্য, কসমেটিক প্যাকেজিং উপকরণ, হোম অ্যাপ্লায়েন্স শেল ইনজেকশন প্রক্রিয়াকরণ ইত্যাদি।