ইনজেকশন ছাঁচ রক্ষণাবেক্ষণের জ্ঞান

- 2023-10-12-

ইনজেকশন ছাঁচ রক্ষণাবেক্ষণের জ্ঞান

ইনজেকশন ছাঁচের ইনজেকশন ছাঁচনির্মাণ প্রক্রিয়াকে মোটামুটিভাবে তিনটি ধাপে ভাগ করা যায়, প্রথম, তাপমাত্রা আয়ত্ত করা; দ্বিতীয়, চাপ আয়ত্ত; তৃতীয়, ছাঁচনির্মাণের চক্র।

তাপমাত্রা আয়ত্ত ব্যারেল তাপমাত্রা আয়ত্ত, অগ্রভাগ তাপমাত্রা আয়ত্ত, ছাঁচ তাপমাত্রা আয়ত্তে বিভক্ত করা হয়. বিভিন্ন প্লাস্টিকের বিভিন্ন সক্রিয় তাপমাত্রা থাকে, তাই প্রতিটি প্লাস্টিকের জন্য ব্যারেল তাপমাত্রা বেছে নিন। অগ্রভাগের তাপমাত্রা সাধারণত ব্যারেলের তাপমাত্রার চেয়ে কম হবে এবং অগ্রভাগের তাপমাত্রা ছাঁচনির্মাণের পরে পণ্যের কার্যকারিতাকে প্রভাবিত করবে। ছাঁচের তাপমাত্রা পণ্যের কার্যকারিতা এবং মানের উপরও দুর্দান্ত প্রভাব ফেলে এবং ছাঁচের তাপমাত্রার আয়ত্ত স্ফটিকতা, ছাঁচের আকার এবং বিন্যাস এবং অন্যান্য বাহ্যিক অবস্থা এবং অভ্যন্তরীণ অবস্থার উপর নির্ভর করে।

চাপের আয়ত্ত দুটি ভাগে বিভক্ত: প্লাস্টিকাইজিং চাপ এবং সুই চাপ। প্লাস্টিকাইজিং চাপের জন্য তুলনামূলকভাবে উচ্চ প্রযুক্তিগত স্তর প্রয়োজন, যা হেবেই ইনজেকশন ছাঁচের গুণমান এবং প্লাস্টিকের বিভিন্নতা অনুসারে ধারাবাহিকভাবে পরিবর্তন করা হয়, যখন ইনজেকশন চাপ ব্যারেলের ক্রিয়াকলাপ প্রতিরোধকে নিয়ন্ত্রণ করে এবং ভরাট গতি দেয় এবং গলে যায়। স্পনসরশিপ বাড়াতে

একটি ইনজেকশন প্রক্রিয়ার উপলব্ধি হল ছাঁচনির্মাণ চক্র। ছাঁচনির্মাণ চক্র কার্য সম্পাদনের হার এবং সরঞ্জাম প্রয়োগের হারকে প্রভাবিত করে, তাই ছাঁচনির্মাণ চক্রের সময় ছোট করা হলেও, সম্মতি ব্যাপকভাবে সর্বাধিক করা হয়েছে। ইনজেকশন সময় এবং শীতল সময় পণ্যের গুণমানের উপর একটি গুরুত্বপূর্ণ প্রভাব ফেলে, তাই ইনজেকশন ছাঁচের গুণমান পরিধান করার সময় আমাদের চক্রের সময়কে ছোট করতে হবে।

ইনজেকশন ছাঁচ তৈরি পণ্য আঠালো ব্যবহার করা হয় বস্তু, এবং এই ছাঁচ সূক্ষ্ম হয় কনফিগারেশন এবং মানুষ পণ্য প্রয়োগ করতে পারেন, তাই এই ছাঁচ বা একটি খুব বড় সুবিধা খেলা, যতদূর এই ছাঁচ উদ্বিগ্ন, এটি এছাড়াও রক্ষণাবেক্ষণের প্রয়োজন, যা ছাঁচের প্রয়োগের জীবনকে দীর্ঘ দ্বিগুণ করতে যথেষ্ট, মশলাদার আরও পণ্য উত্পাদন করতে পারে।

শুরুতে, ছাঁচের পৃষ্ঠের রক্ষণাবেক্ষণের দিকে মনোযোগ দেওয়া প্রয়োজন, অর্থাৎ পৃষ্ঠের রক্ষণাবেক্ষণ, এই ছাঁচের পৃষ্ঠকে বাধাগ্রস্ত হতে দেওয়া যাবে না, অর্থাৎ, এটিকে ক্ষয় হতে দেওয়া যাবে না, যদি পৃষ্ঠটি প্রভাবিত হয়, মশলাদার মো পণ্যের গুণমানের উপরও খুব বড় প্রভাব ফেলে, তাই ছাঁচের পৃষ্ঠ রক্ষণাবেক্ষণ করা আবশ্যক।

দ্বিতীয়ত, নিয়মিতভাবে হেবেই ইনজেকশন ছাঁচ পরিষ্কার করা প্রয়োজন, তবে টিউব ছাঁচের স্বাস্থ্যবিধির জন্যও, পণ্যের জন্য, পণ্যের পরিষ্কার এবং স্বাস্থ্যকর ছাঁচটি ভাল, এবং এটি ছাঁচকে দূষিত হতে দেবে না।

ছাঁচ ব্যর্থ হয়েছে কিনা তা দেখার জন্য ছাঁচের অংশগুলি পরিদর্শন করা প্রয়োজন, যা ছাঁচের ব্যর্থতা এড়াতে এবং পণ্যটিকে প্রভাবিত করতে, তাই রক্ষণাবেক্ষণের এই দিকগুলিতে একটি ভাল কাজ করুন, মশলাদার হেবেই ইনজেকশন ছাঁচ আরও ভালভাবে পরিচালনা করতে পারে। পণ্যের কাজ।

প্লাস্টিকের ছাঁচের উদ্ধৃতিতে সাধারণত কাঁচামালের মূল্য, পণ্যের নকশার জন্য প্রয়োজনীয় নকশা মূল্য, প্রক্রিয়াকরণ ছাঁচের জন্য প্রয়োজনীয় প্রক্রিয়াকরণ মূল্য, পণ্যের জন্য প্রয়োজনীয় মূল্যায়ন কর, ছাঁচের ট্রায়ালের জন্য প্রয়োজনীয় ছাঁচের ট্রায়াল মূল্য অন্তর্ভুক্ত থাকে। , এবং পণ্যের প্যাকেজিং এবং পরিবহনের জন্য প্রয়োজনীয় প্যাকেজিং এবং পরিবহন মূল্য। প্লাস্টিকের ছাঁচ প্রক্রিয়াকরণ প্রক্রিয়া সম্পর্কে কথা বলা যাক

1. মিশন লেটার গ্রহণ করুন, পণ্য ডিজাইনার বা ডিজাইন দল পণ্য তৈরির জন্য প্রয়োজনীয় মিশন লেটার প্রদান করবে। পরিদর্শনের পরে, অঙ্কনগুলি প্রয়োজনীয় ডেটা দিয়ে চিহ্নিত করা হয় এবং ঘটনাটি উল্লেখ করা হয়।

2. প্লাস্টিক ছাঁচ প্রক্রিয়াকরণের সম্মুখীন প্রভাব উপাদান বিশ্লেষণ. প্লাস্টিকের ছাঁচের প্রক্রিয়াকরণে প্রভাবিত গহ্বর পৃষ্ঠ এবং বিভাজন পৃষ্ঠ নির্ধারণ করুন, উপযুক্ত সংকল্প পদ্ধতি নির্বাচন করুন, তাপমাত্রা উপলব্ধি এবং প্রক্রিয়ায় অংশ ছাঁচনির্মাণের বিন্যাসে মনোযোগ দিন, গণনার সূত্রে মনোযোগ দিন ইত্যাদি।

3. নেটওয়ার্ক, সংশোধন, বিশ্লেষণ, প্লাস্টিকের ছাঁচ ডেটার প্রতিটি ধাপের নির্দিষ্ট উত্পাদন পদক্ষেপ সম্পর্কে অনুসন্ধান করুন এবং পণ্যের কারুকাজ এবং মৌলিক ডেটা প্রয়োজনীয়তার সাথে পরিচিত হন।