কেন গুয়াংজু ইনজেকশন ছাঁচনির্মাণ অংশ প্রক্রিয়াকরণ বিকৃতি

- 2023-09-06-

কেন গুয়াংজু ইনজেকশন ছাঁচনির্মাণ অংশ প্রক্রিয়াকরণ বিকৃতি

প্লাস্টিকের তৈরি পণ্যের কথা বলতে গেলে বন্ধুরা খুব পরিচিত, আমাদের চারপাশে প্রচুর প্লাস্টিকের তৈরি পণ্য রয়েছে, এই পণ্যগুলি আমাদের জীবনে প্রচুর বেন্টো নিয়ে আসে, আমাদের জীবনে শিল্প উত্পাদন ছাড়াও প্রচুর প্লাস্টিকের সমাপ্ত পণ্য দেখা দেয়। আজকের পরিবেশে প্লাস্টিকের তৈরি পণ্যের চাহিদা আরও বেশি হচ্ছে, তাই চ্যাংঝো প্লাস্টিক প্রসেসিং প্রযুক্তি আজ আমাদের দৃষ্টির বাইরে আসতে শুরু করেছে, অনেকে এটি সম্পর্কে অনুসন্ধান করতে চায় কিন্তু কোন চ্যানেল নেই, তাই এবার আমরা সংক্ষিপ্তভাবে সম্পর্কিত ব্যাখ্যা করব। বন্ধুদের বিষয়বস্তু।

প্লাস্টিক সমাপ্ত পণ্য আমাদের জীবনে আরো এবং আরো ব্যাপকভাবে ব্যবহৃত হয়, গুয়াংজুতে ইনজেকশন ছাঁচনির্মাণ প্রক্রিয়াকরণ প্রক্রিয়াগুলি কী কী? প্লাস্টিক প্রক্রিয়াকরণ এক্সট্রুশন, ইনজেকশন ছাঁচনির্মাণ, ছাঁচনির্মাণ, ঘূর্ণনশীল ছাঁচনির্মাণ, ঢালাই, ডুবানো এবং অন্যান্য ছাঁচনির্মাণ প্রক্রিয়া, এই ছাঁচনির্মাণ প্রক্রিয়াগুলি বিভিন্ন উপকরণ এবং পণ্য নির্দিষ্ট নির্বাচন।

1. এক্সট্রুশন: এক্সট্রুশন উত্পাদনের জন্য ব্যবহৃত গ্রেডগুলির সাধারণত 1 এর কম এবং MWD মাঝারি প্রস্থ থেকে প্রস্থের একটি দ্রবীভূত সূচক থাকে। প্রক্রিয়াকরণের সময়, কম MI উপযুক্ত গলিত শক্তি প্রদান করে। বিস্তৃত MWD গ্রেডগুলি তাদের উচ্চতর উত্পাদন হার, কম ডাই প্রেসার এবং কম গলিত ভাঙ্গনের কারণে এক্সট্রুশনের জন্য আরও উপযুক্ত।

2.: গ্রেডের বৈশিষ্ট্যগত সূচকগুলি, যেমন গলিত শক্তি, ES-CR এবং কঠোরতা, শীট এবং থার্মোফর্মিং অ্যাপ্লিকেশনগুলির জন্য ব্যবহৃত গ্রেডগুলির অনুরূপ, তাই অনুরূপ গ্রেডগুলি গ্রহণযোগ্য৷

প্লাস্টিকের যান্ত্রিক বৈশিষ্ট্যের চেয়ে কম স্ট্রেস স্থায়ীভাবে বা বারবার প্রয়োগ করার জন্য প্লাস্টিকের অংশের বাইরে বা ভিতরে ক্র্যাকিংয়ের দৃশ্যকে স্ট্রেস ক্র্যাকিং বলা হয়; একটি নির্দিষ্ট তাপমাত্রায় নিশ্চিতকরণের স্থিতিশীল লোড ফলাফলের কারণে প্লাস্টিকের অংশের সম্পূর্ণ বিভক্ত হওয়ার দৃশ্যকে স্ট্রেস স্প্লিটিং বলা হয়; উচ্চ তাপমাত্রায় নির্দিষ্ট থার্মোপ্লাস্টিক সময়ের অংশগুলির অত্যধিক এক্সপোজারের কারণে ফাটল এবং বিভাজনগুলিকে তাপীয় চাপ ক্র্যাকিং বলা হয়। Jiangyin ইনজেকশন ছাঁচ প্রক্রিয়াকরণ, তাই তাপমাত্রা পরিপ্রেক্ষিতে চাহিদা ভাল আয়ত্ত করা হয়.

ইনজেকশন ছাঁচনির্মাণ অংশ প্রক্রিয়াকরণ অনুপযুক্ত কার্যকলাপ কারণে ছাঁচ গহ্বর মধ্যে গলে, প্লাস্টিক অংশ টেবিল এবং বার্ষিক রিং, সর্পিল বা মেঘের মত তরঙ্গরূপ রুক্ষ অসুবিধা ফলে। প্লাস্টিকের প্রক্রিয়াকরণের অংশগুলির পৃষ্ঠে ফাটল এবং ফলস্বরূপ ভাঙ্গন। প্রক্রিয়াজাত পণ্য ক্ষতিগ্রস্ত হলে, পণ্যটি স্বাভাবিকভাবে প্রয়োগ করা যাবে না।

ইনজেকশন ছাঁচনির্মাণ প্রক্রিয়াকরণ বিভিন্ন প্রক্রিয়ার জন্য একটি সাধারণ শব্দ যা সিন্থেটিক রজন বা প্লাস্টিককে প্লাস্টিকের তৈরি পণ্যগুলিতে রূপান্তরিত করে, যা আমাদের জীবনে ব্যাপকভাবে ব্যবহৃত হয়। আজকাল, অনেক লোক আছে যারা প্রক্রিয়াকরণের জন্য বর্জ্য প্লাস্টিক কেনেন। ব্যবহৃত প্লাস্টিক কিনলে শুধু সম্পদ সাশ্রয় হয় না, পরিবেশেরও উপকার হয়। গুয়াংঝো প্লাস্টিক প্রক্রিয়াকরণের জন্য প্লাস্টিককে শ্রেণীবদ্ধ, পরিষ্কার, চূর্ণ এবং শুকনো করার জন্য আগে থেকে নিষ্পত্তি করা প্রয়োজন। বর্জ্য প্লাস্টিকের সমাপ্ত পণ্যের অনেক বৈচিত্র রয়েছে, তাই আমাদের কাঁচামালের বিভিন্নতা এবং আকৃতি অনুসারে তাদের শ্রেণীবদ্ধ করতে হবে। প্রাক-চিকিত্সা করার পরে, এটি বর্জ্য প্লাস্টিকের এক্সট্রুশন গ্রানুলেশন প্রক্রিয়া।