পিসি প্লাস্টিক ইনজেকশন ছাঁচনির্মাণ প্রযুক্তির পরিচিতি

- 2023-07-27-

পিসি প্লাস্টিক ইনজেকশন ছাঁচনির্মাণ প্রযুক্তির পরিচিতি


পিসি প্লাস্টিকের কর্মক্ষমতা বিবরণ

পিসি উপাদানের উচ্চ শক্তি, ভাল স্বচ্ছতা কর্মক্ষমতা, কম ছাঁচনির্মাণ সংকোচন, ভাল প্রক্রিয়াকরণ কর্মক্ষমতা ইত্যাদি বৈশিষ্ট্য রয়েছে, আসুন পিসি উপাদানের ইনজেকশন ছাঁচনির্মাণ প্রক্রিয়া এবং স্ক্রু নির্বাচন বিশ্লেষণ করি।

পিসি প্লাস্টিক প্রক্রিয়া বৈশিষ্ট্য

পিসির প্রক্রিয়া বৈশিষ্ট্যগুলি হল: গলিত সান্দ্রতা শিয়ার হারের প্রতি কম সংবেদনশীল, এবং তাপমাত্রার সংবেদনশীলতা বড়, কোনও সুস্পষ্ট গলনাঙ্ক নেই, গলিত সান্দ্রতা বেশি, রজন উচ্চ তাপমাত্রায় হাইড্রোলাইজ করা সহজ, এবং সমাপ্ত পণ্য ক্র্যাক করা সহজ.

পিসি প্লাস্টিক ইনজেকশন ছাঁচনির্মাণ প্রক্রিয়া

পিসি প্লাস্টিকের এই বৈশিষ্ট্যগুলির পরিপ্রেক্ষিতে, আমাদের ডিফারেনশিয়াল ট্রিটমেন্টের দিকে বিশেষ মনোযোগ দেওয়া উচিত: গলে যাওয়ার কার্যকলাপ বাড়ানোর জন্য, এটি ইনজেকশন চাপ বাড়িয়ে নয় বরং বর্ধিত ইনজেকশন তাপমাত্রা গ্রহণ করে অর্জন করা হয়। তরল চাপ হ্রাস কমাতে ছাঁচের প্রবাহ পথ এবং গেট ছোট এবং পুরু হওয়া প্রয়োজন, এবং একই সময়ে ইনজেকশন চাপ উচ্চ হয়।

0.02% এর নিচে আর্দ্রতা তৈরি করার জন্য ছাঁচনির্মাণ করার আগে রজনকে প্রচুর পরিমাণে শুকানো দরকার, এবং উপরন্তু, নতুন থেকে আর্দ্রতা শোষণ রোধ করার জন্য প্রক্রিয়াকরণের সময় রজনকে উত্তাপও করা উচিত।

শুধুমাত্র যুক্তিসঙ্গত পণ্য ডিজাইনের প্রয়োজন হয় না, তবে ছাঁচ তৈরির প্রক্রিয়াও, যেমন ছাঁচের তাপমাত্রার উন্নতি, সমাপ্ত পণ্যের পোস্ট-ডিসপোজাল ইত্যাদি, অভ্যন্তরীণ চাপ কমাতে বা দূর করতে পারে। পণ্যের বিভিন্ন শর্ত অনুযায়ী বাস্তব সময়ে প্রক্রিয়া পরামিতি সামঞ্জস্য করুন।

যখন পিসি প্লাস্টিকগুলি ইনজেকশন ছাঁচনির্মাণ দ্বারা প্রক্রিয়া করা হয়, তখন অপারেটরদের প্লাস্টিকের বৈশিষ্ট্যগুলির সাথে পরিচিত হতে হবে যাতে গ্রহণযোগ্য মানের ইনজেকশন ছাঁচনির্মাণ অংশগুলিতে ইনজেকশন দেওয়া যায়৷