Bicolor ছাঁচ ইনজেকশন প্রক্রিয়াকরণ প্রযুক্তি

- 2022-10-29-

Bicolor Mold ইনজেকশন প্রসেসিং প্রযুক্তি


সাম্প্রতিক বছরগুলিতে, প্লাস্টিক শিল্প এবং বহুমুখিতা উন্নয়ন সঙ্গে. প্লাস্টিক পণ্যের প্রয়োগের সুযোগ আরও বিস্তৃত, যেমন: গৃহস্থালী যন্ত্রপাতি, যন্ত্র এবং মিটার, বিল্ডিং সরঞ্জাম, অটোমোবাইল শিল্প, দৈনিক হার্ডওয়্যার এবং অন্যান্য অনেক ক্ষেত্রে, প্লাস্টিক পণ্যগুলির অনুপাত দ্রুত বৃদ্ধি পাচ্ছে। যাইহোক, শিল্প পণ্য এবং প্লাস্টিকের দৈনন্দিন পণ্যের ক্রমবর্ধমান প্রবণতার সাথে, প্লাস্টিক পণ্যগুলির শক্তি এবং নির্ভুলতা এবং অন্যান্য দিকগুলিও উন্নত হচ্ছে, তাই, আরও ভাল শক্তি এবং নির্ভুলতা পাওয়ার জন্য ছাঁচ তৈরি করার জন্য, এটি পরিচালনা করা প্রয়োজন। দুই রঙের ছাঁচ ইনজেকশন প্রক্রিয়াকরণ প্রযুক্তি। বাইকলার মোল্ড ইনজেকশন প্রসেসিং প্রযুক্তি কি?


বাইকলার মোল্ড ইঞ্জেকশন প্রসেসিং প্রযুক্তি:

একটি ছাঁচ প্লাস্টিক পণ্য উত্পাদন জন্য একটি হাতিয়ার. এটি সাধারণত বিভিন্ন গোষ্ঠী এবং অংশগুলির সমন্বয়ে গঠিত। এই সমন্বয় একটি ছাঁচনির্মাণ ছাঁচ গহ্বর রয়েছে। ইনজেকশন ছাঁচনির্মাণ করার সময়, বাইকলার ছাঁচটি ইনজেকশন ছাঁচনির্মাণ মেশিনে আটকানো হয়, গলিত প্লাস্টিককে ছাঁচের ছাঁচের গহ্বরে ইনজেকশন দেওয়া হয় এবং গহ্বরের শীতলকরণে ছাঁচকে চূড়ান্ত করে, এবং তারপরে উপরের এবং নীচের ছাঁচটি আলাদা হয়, ইজেকশন সিস্টেমের মাধ্যমে ছাঁচ গহ্বর ইজেকশন থেকে ছাঁচ, পরবর্তী ইনজেকশনের জন্য ছাঁচ বন্ধ করা হয়, সম্পূর্ণ ইনজেকশন প্রক্রিয়া চক্রাকার।


প্লাস্টিকের কাঁচামাল, টোনার, অগ্রভাগের উপাদান, ছাঁচ, ইনজেকশন ছাঁচনির্মাণ মেশিন, পেরিফেরাল সরঞ্জাম, ফিক্সচার, স্প্রে, সমস্ত ধরণের সহায়ক উপকরণ এবং প্যাকেজিং উপকরণ ইনজেকশন উত্পাদন প্রক্রিয়াতে ব্যবহৃত হয়। আপনি যদি ইনজেকশন ছাঁচনির্মাণ কর্মশালার উত্পাদন সুচারুভাবে চালাতে চান, প্রতিটি লিঙ্কের প্রয়োজন এবং প্রতিটি পোস্টের কর্মী, উপকরণ, সরঞ্জাম, সরঞ্জাম এবং আরও অনেক কিছু পরিচালনা করে, প্রধানত: কাঁচামালের ঘর, ভাঙা উপাদানের ঘর, মিশ্রণের ঘর, উত্পাদন সাইট , প্রক্রিয়াকরণের পর, টুল রুম, আধা-সমাপ্ত পণ্য, অফিস এবং অন্যান্য আঞ্চলিক অপারেশন এবং সমন্বয় ব্যবস্থাপনা কাজ।


কারণ ছাঁচ বা আধা-সমাপ্ত পণ্যটি ঘোরানো দরকার, তাই ছাঁচের নকশা এবং ইনজেকশন ছাঁচনির্মাণ মেশিনের প্রয়োজনীয়তা আরও সুনির্দিষ্ট। উপরন্তু, বাইকলার মোল্ড ইনজেকশন ছাঁচনির্মাণের উচ্চ পরিবর্তনশীলতার কারণে, তাই মসৃণ উৎপাদন অর্জনের জন্য, প্রত্যাশিত আদর্শের সাথে সঙ্গতিপূর্ণ, সমস্ত ছাঁচ ডিজাইনকে পণ্যের নকশার সাথে একই সাথে বিবেচনা করতে হবে।


উপরের বিষয়বস্তু হল বাইকালার মোল্ড ইনজেকশন প্রসেসিং প্রযুক্তি। ডুয়াল-কালার মোল্ড ইনজেকশন প্রসেসিং প্রযুক্তির ক্রমাগত পরিপক্কতার সাথে, চীন ধীরে ধীরে ভোক্তা পণ্যগুলির একটি বিশ্বব্যাপী উত্পাদন ভিত্তি হয়ে উঠছে। সাম্প্রতিক বছরগুলিতে, দক্ষিণ চীনে প্লাস্টিক পণ্যগুলির নির্মাতারা অনেকগুলি অর্ডার গ্রহণ করেছে যার জন্য ডুয়াল-কালার মোল্ড ইনজেকশন দক্ষতার প্রয়োজন, যাতে চীনকে ডুয়াল-কালার মোল্ড ইনজেকশন প্রযুক্তিতে আরও নিবিড় অগ্রগতি করা উচিত।